Friday, May 15, 2020

করোনায় মারা গেলেন রূপালী ব্যাংকের ডিজিএম

ফাতেহ ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন সরকারি রূপালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সহিদুল ইসলাম খান। শুক্রবার রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রাতে তথ্যটি নিশ্চিত করে রূপালী ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মো. এহতেশামুজ্জামান গণমাধ্যমকে বলেন, ভাইরাসটিতে সংক্রমিত হওয়ার পর গত ৩০ এ‌প্রিল কুয়েত মৈত্রী হাসপাতালে ভ‌র্তি হন ওই ব্যাংক কর্মকর্তা। সেখানেই এতদিন চিকিৎসাধীন ছিলেন। আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

জানা গেছে, রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ের পরিকল্পনা ও গবেষণা বিভাগে কর্মরত ছিলেন সহিদুল ইসলাম খান। ৪৯ বছর বয়সী এই কর্মকর্তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর। শিক্ষাজীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগ থেকে পড়াশোনা করেছিলেন।

এ নিয়ে দেশে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে তিনজন ব্যাংকারের মৃত্যু হলো। এর আগে সিটি ব্যাংকের দুই জন কর্মকর্তা মৃত্যুবরণ করেন। তাদের মধ্যে আবু সাঈদ নামের একজন গত ১২ মে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন।

তিনি সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিসটেন্ট ভাইস-প্রেসিডেন্ট ছ‌িলেন। অন্যজন গত ২৬ এপ্রিল মুগদা জেনারেল হাসপাতালে মারা যান। মুজতবা শাহরিয়ার নামের ওই কর্মকর্তা ব্যাংকটির মানবসম্পদ বিভাগে কর্মরত ছিলেন।

-এ

The post করোনায় মারা গেলেন রূপালী ব্যাংকের ডিজিএম appeared first on Fateh24.



from Fateh24 https://ift.tt/2y6X2F9

No comments:

Post a Comment