Sunday, May 31, 2020

সাভার ও ধামরাইয়ে ৭ পুলিশসহ আরও ৫৪ জন করোনায় আক্রান্ত

ফাতেহ ডেস্ক

সাভার ও ধামরাইয়ে শনিবার দুপুর থেকে রোববার (৩১ মে) দুপুর পর্যন্ত মোট ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৫৪ জনের দেহে করোনার উপস্থিতি পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে সাত পুলিশ সদস্য রয়েছেন। এ নিয়ে সাভার ও ধামরাইয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬০২ জনে।

রোববার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান এবং ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা।

সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান জানান, শনিবার (৩০ মে) ৮৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে ৩১ জনের দেহে করোনা পাওয়া গেছে। এ নিয়ে সাভারে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৭৫ জনে। সাভারে এ পর্যন্ত মোট ৫৭ জন সুস্থ হয়েছে। আর মৃত্যু হয়েছে মোট ছয়জনের। মোট দুই হাজার ৫৪ জনের নমুনা পরীক্ষা করে এসব ফলাফল পাওয়া গেছে।

ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা জানান, শনিবার দুপুর থেকে রোববার দুপুর পর্যন্ত ২৪ ঘণ্টায় ধামরাইয়ে নতুন করে আরো ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে ধামরাই উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ১২৭ জনে। নতুন আক্রান্তরা ধামরাইয়ের মডেল টাউন, ইসলামপুর, বিজয়নগর, শ্রীরামপুর (সূতিপাড়া), মধুডাংগা কুশরা, ভাটালিয়া সূয়াপুর, পাঠানটোলা, তালতলা, কালামপুর (সূতিপাড়া) ও বালিয়া এলাকার বাসিন্দা। তবে নতুন করে এ ভাইরাস থেকে পরিত্রাণ পেয়েছেন ধামরাই পৌরসভার তালতলার দুই মা-মেয়ে। এ নিয়ে ধামরাইয়ে মোট ১২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। ধামরাইয়ে মোট নমুনা পরীক্ষা করা হয়েছে এক হাজার ৬২ জনের।

ধামরাইয়ে নতুন আক্রান্ত ২৩ জনের মধ্যে সাতজন পুলিশ সদস্য রয়েছেন বলে নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা। আক্রান্ত সাতজনের মধ্যে চারজন চালক ও তিনজন কনস্টেবল।

-এ

The post সাভার ও ধামরাইয়ে ৭ পুলিশসহ আরও ৫৪ জন করোনায় আক্রান্ত appeared first on Fateh24.



from Fateh24 https://ift.tt/2zNTd8C

No comments:

Post a Comment