Monday, May 18, 2020

আড়াইহাজারে পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বে মাদরাসাছাত্র খুন

ফাতেহ ডেস্ক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জুয়া খেলার পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে মাহবুব মিয়া (১৪) নামে এক মাদ্রাসা ছাত্র খুন হয়েছে বলে খবর পাওয়া গেছে। সোমবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় আটক একজন পুলিশের কাছে হত্যাকাণ্ডের স্বীকারোক্তি দিয়েছেন। নিহত মাহবুব হাইজাদী ইউনিয়নের সেন্দী এলাকার আসকর আলীর ছেলে। তিনি মদনপুর এলাকায় অবস্থিত বন্দর মাদ্রাসায় প্রথম ক্লাসের ছাত্র ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে পুলিশ সেন্দী এলাকায় ধানক্ষেত থেকে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে সৈকত হোসেন (১৮) নামে এক যুবককে তার নিজ এলাকা থেকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছেন। তিনি একই এলাকার বিল্লালের ছেলে।

হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আটক সৈকত পুলিশকে জানিয়েছেন, চাড়া দিয়ে জুয়া খেলার পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরেই হত্যাকাণ্ডের এই ঘটনা ঘটে।

লাশের সুরতহাল প্রতিবেদনকারী কর্মকর্তা এসআই রোকনউদজ্জামান বলেন, আটক যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে মৃতের সঙ্গে তার চাড়া দিয়ে জুয়া খেলার পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব ছিল।

নিহতের বড় ভাই আবু হানিফ জানান, তার ভাই বন্দর কওমী মাদ্রাসায় পড়ালেখা করতেন। করোনার কারণে মাদ্রাসা বন্ধ থাকায় বাড়িতে ছিলেন।

তিনি বলেন, ১৭ মে মাহাবুব খারাপ ছেলেদের সাথে খেলাধুলা করলে আমার ৪র্থ ভাই তৈয়ব তাকে শাসন করে। পরে সে রাগ করে বাড়ি থেকে চলে যায়। অনেক খোঁজার পর তার ভাইকে বস্ত্রহীন অবস্থায় সেন্দী ধানক্ষেতে পাওয়া যায়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, খবর পেয়ে সোমবার সকালে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তাকে গলায় ছরিকাঘাত করে হত্যা করা হয়েছে। নিহতের ভাই আবু হানিফ বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেছেন।

-এ

The post আড়াইহাজারে পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বে মাদরাসাছাত্র খুন appeared first on Fateh24.



from Fateh24 https://ift.tt/3bGSu5V

No comments:

Post a Comment