Monday, May 18, 2020

করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

ফাতেহ ডেস্ক

করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান তালুকদার (৫৬) মারা গেছেন। তিনি স্পেশাল ব্রাঞ্চের সিটি এসবি পল্টন জোন-১ এ কর্মরত ছিলেন।

সোমবার সকাল ৮টা ৫১ মিনিটে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তিনি মারা যান। পুলিশ সদরদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস পজিটিভ হওয়ায় গত ১১ মে মজিবুরকে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হলে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মজিবুর সোমবার সকাল ৮টা ৫১ মিনিটে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ইন্তেকাল করেন। মজিবুরের স্থায়ী ঠিকানা সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার তারাকান্দি গ্রামে। বর্তমানে তিনি বগুড়া জেলার শাজাহানপুর থানার সাখ পাড়া গ্রামে বসবাস করেন।

তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ বগুড়া পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে। এ নিয়ে বাংলাদেশ পুলিশের নয় সদস্য করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন।

-এ

The post করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু appeared first on Fateh24.



from Fateh24 https://ift.tt/2TwmJ9J

No comments:

Post a Comment