Saturday, August 8, 2020

করোনায় দেবহাটার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

ফাতেহ ডেস্ক:

মরণব্যাধী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল গণি (৭০)।

শুক্রবার (৭ আগস্ট) ভোর ৪টায় রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সার্পোটে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুর আগে নমুনা পরীক্ষায় আলহাজ্ব আব্দুল গণির শরীরে করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায় বলে জানিয়েছেন তার ছেলে আব্দুর রাজ্জাক রনি।

গেল কয়েকদিন ধরে জ্বরসহ করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় বাড়িতে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার (৩ আগস্ট) উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। ওই দিনই করোনা পরীক্ষার জন্য আব্দুল গণির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। নমুনা সংগ্রহের তিনদিন পর বৃহস্পতিবার রিপোর্টে তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

আলহাজ্ব আব্দুল গণি ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং একই সাথে তিনি দীর্ঘদিন ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্বরত ছিলেন । পরপর দুই বার তিনি দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

The post করোনায় দেবহাটার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু appeared first on Fateh24.



from Fateh24 https://ift.tt/33BKFya

No comments:

Post a Comment