Wednesday, April 22, 2020

রমজানে ফুটপাতে ইফতার বিক্রি করা যাবে না: আইজিপি

ফাতেহ ডেস্ক

আসন্ন রমজান উপলক্ষ্যে পুলিশকে দিক নির্দেশনা দিয়েছেন পুলিশের নতুন আইজিপি বেনজীর আহমেদ। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে রমজানে ফুটপাতে ইফতারি তৈরী ও বিক্রি করা যাবে না বলে তিনি জানান।

বুধবার বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সব রেঞ্জ, মেট্রোপলিটন, বিশেষায়িত ইউনিট ও জেলা পুলিশের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন নতুন আইজিপি। এ সময় রমজানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, করোনার সময় করণীয় প্রভৃতি বিষয়ে নির্দেশনা দেন তিনি।

আইজিপি বলেন, ‘এবার পবিত্র রমজান ভিন্ন পরিস্থিতিতে উদযাপিত হবে। বর্তমান পরিস্থিতিতে সকল ধর্মীয় প্রতিষ্ঠানে প্রার্থনা সীমিত রয়েছে। রমজানে ধর্মাচার বিষয়ে সরকারের নির্দেশনা মোতাবেক কাজ করতে হবে। বর্তমান পরিস্থিতিতে রমজানে কঠোরভাবে বাজার নিয়ন্ত্রণ করতে হবে, যেন কোনো কারণে পণ্যের মূল্য না বাড়ে।

তিনি বলেন, ‘ত্রাণ বিতরণে কোনো ধরনের অনিয়ম বরদাস্ত করা হবে না। রিলিফ ও টিসিবি পণ্য এবং ভিজিএফ ও ওএমএস সুবিধা যেনে জনগণের কাছে পৌঁছায় সে জন্য সংশ্লিষ্ট জেলা প্রশাসকের সঙ্গে প্রয়োজনীয় সমন্বয় করতে হবে।’

হাওরে ধান কাটার শ্রমিক পাঠানোর বিষয়ে বলেন হাওরে হয়ত আরও শ্রমিক পাঠানোর প্রয়োজন হতে পারে। এ সময় শ্রমিকদের যাতায়াত নির্বিঘ্ন করারনির্দেশ দেন তিনি।

-এ

The post রমজানে ফুটপাতে ইফতার বিক্রি করা যাবে না: আইজিপি appeared first on Fateh24.



from Fateh24 https://ift.tt/2xOWzag

No comments:

Post a Comment