Saturday, June 27, 2020

করোনায় আরো এক পুলিশের মৃত্যু

ফাতেহ ডেস্ক:

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মানিকগঞ্জ জেলা পুলিশ কন্ট্রোল রুমের আতিয়ার রহমান নামের এক সদস্য চিকিৎসাধীন অবস্থায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

শনিবার(২৭ জুন) রাত ১০ টার দিকে মারা গেছেন বলে নিশ্চিত করেছেন জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার হামিদুর রহমান সিদ্দিকী।

হামিদুর রহমান সিদ্দিকী বলেন, মানিকগঞ্জ জেলা পুলিশের কনস্টেবল মো. আতিয়ার রহমান মানিকগঞ্জ জেলা পুলিশ কন্ট্রোল রুমে কর্মরত ছিলেন। গত ১৯ জুন জ্বর হলে মানিকগঞ্জ সদর হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন এবং গত ২৪ তারিখ সন্ধ্যা তার কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। শনিবার দিবাগত রাত ৯.৫৭ টার সময় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

করোনা ছাড়াও তিনি দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ, ডায়াবেটিকস ও কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন। এর আগে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ, ঢাকায় টিউমার জনিত সমস্যার কারণে অপারেশন করেছেন।

আতিয়ার রহমান ১৯৮৪ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার কামালদিয়া গ্রামে। মানিকগঞ্জ জেলা পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ তার গ্রামের বাড়িতে পাঠানো হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

The post করোনায় আরো এক পুলিশের মৃত্যু appeared first on Fateh24.



from Fateh24 https://ift.tt/2BI0Vlo

No comments:

Post a Comment