Sunday, March 29, 2020

করোনা সংক্রান্ত সরকারি প্রচারণার ছবি তুলতে গিয়ে সাংবাদিক আহত

ফাতেহ ডেস্ক

বরিশালে করোনা সংক্রমন সংক্রান্ত সরকারি প্রচারণার ছবি তুলতে গিয়ে স্থানীয় পত্রিকার ২ ফটো সাংবাদিক আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনার বিচার দাবি করেছেন আহত সাংবাদিকরা। এ ঘটনার সাথে জড়িত পুলিশ সদস্যদের চিহ্ণিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন পুলিশ কমিশনার।

শনিবার রাতে, পুলিশের পিটুনিতে আহত হওয়ার ঘটনা প্রকাশ করেন আহত দুই সাংবাদিক। যদিও শুক্রবার সন্ধ্যার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ব্রিজের ঢালে ঘটে ঐ ঘটনা।

আহত দুই ফটোসাংবাদিক হলেন বরিশালের আঞ্চলিক দৈনিক দেশ জনপদ পত্রিকার ফটোসাংবাদিক সাফিন আহমেদ রাতুল ও দৈনিক দখিনের মুখ পত্রিকার ফটো সাংবাদিক নাছির উদ্দিন।

ফটোসাংবাদিক রাতুল জানান, পুলিশের পিটুনিতে তারা হতভম্ব, লোক লজ্জায় প্রথমে বিষয়টি গোপন করেছিলেন। কিন্তু একপর্যায়ে বিষয়টি জানাজানি হওয়ায় শনিবার সন্ধ্যায় সহকর্মীদের কাছে বিষয়টি খুলে বলেন তারা।

রাতুল আরো জানান, করোনায় ঘর থেকে বের না হওয়ার বিষয়ক একটি প্রচারণা চালাতে যাবেন বরিশাল সদর উপজেলার ইউএনও মোঃ মোশারেফ হোসেন। এ খবরে আগেই প্রচারণার স্থলে হাজির হন ওই দুই ফটো সাংবাদিক।

এদিকে, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান জানান, সংকটময় পরিস্থিতিতে সবার সাথে ভালো ব্যবহার করার নির্দেশনা রয়েছে পুলিশের প্রতি।

-এ

The post করোনা সংক্রান্ত সরকারি প্রচারণার ছবি তুলতে গিয়ে সাংবাদিক আহত appeared first on Fateh24.



from Fateh24 https://ift.tt/33TzezS

No comments:

Post a Comment