Thursday, September 24, 2020

করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রীর মৃত্যু

ফাতেহ ডেস্ক:

করোনায় মারা গেলেন ভারতের কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গাদি। চলতি মাসের শুরুতে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

গতকাল (বুধবার) সন্ধ্যা সাড়ে ৮টায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। সুরেশ অঙ্গাদির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এর আগে গত ১১ সেপ্টেম্বর করোনা পজিটিভ রিপোর্ট আসে সুরেশ অঙ্গাদির। যদিও প্রথম দিকে তার শরীরে করোনার কোন উপসর্গ ছিল না। পরে সুরেশ অঙ্গাদিকে ভর্তি করা হয় দিল্লির এইমসের কোভিড ইউনিটে। সেখানেই মৃত্যু হয় তার।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সুরেশ অঙ্গাদির মৃত্যুতে টুইট করে শোকবার্তা দিয়েছেন। তিনি টুইটে লিখেছেন, ‘সুরেশ অঙ্গাদি অতুলনীয় কর্মী ছিলেন। কর্ণাটকে দলকে শক্তিশালী করতে পরিশ্রম করেছেন উনি। দায়বদ্ধ সাংসদ ও দায়িত্বশীল মন্ত্রী ছিলেন। তার মৃত্যুতে আমি শোকাহত। এমন শোকের মুহূর্তে পরিবার ও বন্ধুদের জানাই সমবেদনা ও শান্তি।’

কর্ণাটকের বেলগাভি কেন্দ্রের চারবারের সাংসদ সুরেশ অঙ্গাদি। জন্মেছিলেন বেলগাভির কোপ্পা গ্রামে। জেলার রাজা লখমগৌড়া ল কলেজ থেকে আইনের ডিগ্রি পেয়েছেন সুরেশ অঙ্গাদি।

করোনা সংক্রমণ নিয়ে ভারতের ৭টি রাজ্যের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজ্যগুলিকে সতর্ক করে তিনি বলেন, ‘ভারতে ৭০০-রও বেশি জেলা রয়েছে। এর মধ্যে ৬০টি জেলা এখন চিন্তার কারণ হয়ে আছে। আর ওইসব জেলাগুলো ৭ রাজ্যের ভেতরেই আছে।’

The post করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রীর মৃত্যু appeared first on Fateh24.



from Fateh24 https://ift.tt/2Ezeq8M

No comments:

Post a Comment