Saturday, November 21, 2020

অর্থনীতির চাকা সচল রেখেছে সরকার: প্রধানমন্ত্রী

ফাতেহ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার সারাদেশের সড়ক যোগাযোগে ব্যাপক নেটওয়ার্ক তৈরি করেছে বলেই করোনা অতিমারিতেও অর্থনীতির চাকা সচল রয়েছে। আজ রোববার (২২ নভেম্বর) তিনটি সেতু এবং পাবনায় একটি স্বাধীনতা চত্বর উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন। এ সময় প্রধানমন্ত্রী আরো বলেন, স্বাস্থ্য সচেতনতার মাধ্যমে করোনা ভাইরাস মোকাবেলা করে নিজেকে সুরক্ষিত রাখার পাশাপাশি অন্যের সুরক্ষাও নিশ্চিত করতে হবে।

মাগুরা,যশোর ও নারায়ণগঞ্জে তিনটি সেতু এবং পাবনায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বর উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন। গণভবন থেকে ভিডিও কনফারেন্সে এই অনুষ্ঠানে যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, অচেনা ভাইরাস করোনার ধাক্কা বেশ সফলভাবেই সামাল দিয়েছে তাঁর সরকার। এই ভাইরাসের দ্বিতীয় দফা প্রাদুর্ভাব মোকাবেলায় সরকারের প্রস্তুতি রয়েছে জানিয়ে শেখ হাসিনা সবাইকে স্বাস্থ্য সচেতন থাকার আহ্বান জানান।

গ্রামীন সড়কে নির্মিত তিনটি সেতু স্থানীয় জনগোষ্ঠীর আর্থ-সামাজিক পরিবর্তনে ভূমিকা রাখবে জানিয়ে শেখ হাসিনা বলেন, পদ্মা সেতু বাস্তবায়ন হলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলার যোগাযোগ ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন আসবে।

পাবনা অঞ্চলের প্রবীণ আওয়ামী লীগ নেতাদের বিভিন্ন অবদানের কথা তুলে ধরে শেখ হাসিনা বলেন, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুলের অবদান এবং দলের দুঃসময়ে করা সহযোগিতা এখনো তাঁর স্মৃতিতে অম্লান হয়ে আছে।

The post অর্থনীতির চাকা সচল রেখেছে সরকার: প্রধানমন্ত্রী appeared first on Fateh24.



from Fateh24 https://ift.tt/3nKpPmR

No comments:

Post a Comment