Friday, October 30, 2020

লালমনিরহাটে গণধোলাইয়ে নিহত শহীদুন নবী মানসিক অসুস্থ ছিলেন না

ফাতেহ ডেস্ক:

লালমনিরহাট জেলার পাটগ্রামে মসজিদে ঢুকে পবিত্র কুরআনে লাথি দেয়ার জেরে গণধোলাইয়ে নিহত শহীদুন নবী জুয়েল মানসিক অসুস্থ ছিলেন না। করোনার কারণে কাজ হারিয়ে ফেলায় একটু চাপ থাকলেও সেটা গুরুতর কিছু ছিল না বলে দাবি করেছে তার পরিবার। বিবিসির এক প্রতিবেদনে এই তথ্য উঠে এসেছে।

প্রতিবেদনে নিহত ব্যক্তির ভাই তৌহিদুন্নবীর বরাতে বলা হয়, ঘটনার দিন অর্থাৎ বৃহস্পতিবার সকালে তার ভাই মোটরসাইকেলে করে এক স্কুলের বন্ধুর বাড়িতে যান। সেখান থেকে তারা বেরিয়ে গেলেও কখন কী উদ্দেশ্যে পাটগ্রামে গিয়েছিলেন, সেটা কেউ জানাতে পারেননি। ইদানিং মানসিক অস্থিরতার মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। সকালে বেরিয়ে যেতেন, কোথায় যেতেন বলে যেতেন না, ফোন ধরতেন না, অনেকদিন ধরে ঘরে বসে আছেন, নির্দিষ্ট কোন পেশা নেই। এ জন্যই হয়তো মানসিক চাপ ছিল। তবে সেটা গুরুতর কিছু না।

মি. তৌহিদুন্নবী আরও জানান, পড়াশোনা শেষে রংপুরের ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের লাইব্রেরি সায়েন্সের শিক্ষক হিসেবে যোগদান করেন তিনি। তিনি মূলত সেখানকার লাইব্রেরির ইনচার্জ হিসেবে কাজ করতেন। টানা ২৪ বছর সেই চাকরি করেছেন তিনি। গত বছর অবসরে যাওয়ার পর মি. জুয়েল নিজস্ব ব্যবসা দাঁড় করানোর চেষ্টা করছিলেন। না হলে নতুন কোন চাকরিতে যোগ দেয়ার চেষ্টা করছিলেন।

ধর্মগ্রন্থের পাশাপাশি মি. জুয়েল নানা ধরণের বই পড়তেন বলে জানিয়েছেন মি. তৌহিদু্ন্নবী। ইংরেজি ভাষায় তার ভালো দখল ছিল বলেও তিনি জানান।

The post লালমনিরহাটে গণধোলাইয়ে নিহত শহীদুন নবী মানসিক অসুস্থ ছিলেন না appeared first on Fateh24.



from Fateh24 https://ift.tt/3jPOq7L

No comments:

Post a Comment